United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

২৯ সেপ্টেম্বর ২০২২


১৪ আশ্বিন ১৪২৯,

০২ রবিউল আউয়াল ১৪৪৪

শিখন ঘাটতি পোষাতে পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে: শিক্ষামন্ত্রী

চাঁদপুর প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৭:৪১, ২৯ জুলাই ২০২২   আপডেট: ১৯:৪৮, ২৯ জুলাই ২০২২
শিখন ঘাটতি পোষাতে পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে: শিক্ষামন্ত্রী

ছবি: সংগৃহীত

চাঁদপুর (২৯ জুলাই): করোনাকালে শিখন ঘাটতি পোষাতে পরিকল্পনা প্রণয়ন করা হয়েছে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ শুক্রবার দুপুরে চাঁদপুর পুলিশ লাইন্সে জেলা পুলিশের ফ্যামিলি ডে অনুষ্ঠানে যোগদান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।

ডা. দীপু মনি বলেন, করোনাকালে আমাদের শিক্ষার্থীদের শিখন ঘাটতি কোথায় কী হয়েছে- এ বিষয়ে গবেষণায় যে ফলাফল পাওয়া গেছে। সে বিষয়ে বিশেষজ্ঞরা ও শিক্ষা কার্যক্রমের সাথে যারা জড়িত শিক্ষকরা তাদের সকলের সমন্বয়ে আমরা একেবারে পরিপূর্ণ পরিকল্পনা প্রনয়ণ করেছি। 

এ প্রসঙ্গে তিনি আরও বলেন, এখন থেকে আমাদের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে যাদের এই শিখন ঘাটতি হয়েছে তাদের এই ঘাটতি কীভাবে পূরণ করা যাবে, কোথায় আমরা রেমিডিয়াল ক্লাস করব, কোথায় আমরা এসাইনমেন্টের মাধ্যমে দেব এ বিষয়ে সমস্ত পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

শিক্ষামন্ত্রী বলেন, এ বিষয়ে এ সপ্তাহেই মন্ত্রী পর্যায়ের একটি বৈঠক রয়েছে। বৈঠকের পর এ বিষয়ে চূড়ান্ত অনুমোদন দিয়ে বাস্তবায়ন শুরু হয়ে যাবে।

এর আগে জাতীয় মৎস্য সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন শিক্ষামন্ত্রী। এ সময় জেলার শ্রেষ্ঠ মৎস্য চাষীদের মাঝে পুরস্কার বিতরণ করেন তিনি। চাঁদপুর জেলা পুলিশ সুপার মো. মিলন মাহমুদ, সদর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, পুনাক চাঁদপুরের সভানেত্রী ডা. আফসানা শর্মী প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়