রোববার

১৭ অক্টোবর ২০২১


২ কার্তিক ১৪২৮,

০৯ রবিউল আউয়াল ১৪৪৩

ইভ্যালির রাসেল দম্পতিসহ ২০ কর্মকর্তার বিরুদ্ধে আরেক মামলা

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:১৭, ১৯ সেপ্টেম্বর ২০২১  
ইভ্যালির রাসেল দম্পতিসহ ২০ কর্মকর্তার বিরুদ্ধে আরেক মামলা

ফাইল ছবি

ঢাকা (১৯ সেপ্টেম্বর): ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক মো. রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় ১২ জনের নাম উল্লেখসহ মোট ২০ জনকে আসামি করা হয়েছে।

গতকাল শনিবার দিবাগত রাতে মো. কামরুল ইসলাম চকদার বাদী হয়ে রাজধানীর ধানমণ্ডি থানায় মামলাটি করেন।

আজ রবিবার ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া গণমাধ্যমকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি ইকরাম আলী মিয়া জানান, শনিবার দিবাগত রাতে কামরুল ইসলাম নামে এক ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল এবং চেয়ারম্যান শামীমা নাসরিনকে আসামি করা হয়েছে। এজাহারে বাদী উল্লেখ করেছেন, ইভ্যালির ধানমণ্ডি কার্যালয়ে তিনি ৩৫ লাখ টাকা মূল্যের পণ্য সরবরাহ করেছেন। তবে, ইভ্যালি তার পাওনা টাকা পরিশোধ করেনি।

ওসি আরও জানান, কামরুল ইসলামের দায়ের করা মামলায় দুইজনকে গ্রেফতার দেখানো হয়েছে। মামলায় ১২ জনের নাম উল্লেখ করা হলেও মোট ২০ জনকে আসামি করা হয়েছে।

মামলায় রাসেল ও শামীমা নাসরিন ছাড়াও আসামি করা হয়েছে— ইভ্যালির ভাইস প্রেসিডেন্ট আকাশ, ম্যানেজার জাহেদুল ইসলাম হেময়, সিনিয়র অ্যাকাউন্টস ম্যানেজার তানভীর আলম, সিনিয়র এক্সিকিউটিভ কমার্শিয়াল জাওয়াদুল হক চৌধুরী, হেড অব অ্যাকাউন্টস সেলিম রেজা, অ্যাকাউন্টস ম্যানেজার জুবায়ের আল মাহমুদ, অ্যাকাউন্টস শাখার কর্মকর্তা সোহেল, আকিবুর রহমান তূর্য, সিইও রাসেলের পিএস মো. রেজওয়ান, বাইক ডিপার্টমেন্টের সাকিব রহমানসহ মোট ২০ জন।

প্রসঙ্গত, গত ১৬ সেপ্টেম্বর রাসেল ও তার স্ত্রী শামীমার বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে রাজধানীর গুলশান থানায় মামলা দায়ের হয়।  ওই মামলা দায়েরের কয়েক ঘণ্টা পরেই র‍্যাব তাদের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালায়।

Finsmart Stay Ahead of Times
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়