বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

গ্রী’র পরিবেশ বান্ধব এসির মোড়ক উন্মোচন

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৪৪, ১১ জুন ২০২১  
গ্রী’র পরিবেশ বান্ধব এসির মোড়ক উন্মোচন

ছবি: ইলেক্ট্রো মার্ট লিমিটেড

ঢাকা (১১ জুন): দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স পণ্যের উৎপাদন ও বাজারজাতকারী প্রতিষ্ঠান ইলেক্ট্রো মার্ট লিমিটেড গ্রী এয়ার কন্ডিশনার এবার অত্যাধুনিক প্রযুক্তির পরিবেশ বান্ধব আরো একটি সিরিজ পিউলার বাজারজাতকরণের প্রস্তুুতি নিয়েছে। এরই অংশ হিসেবে ইলেক্ট্রো মাট লিমিটেডের গুলশান কর্পোরেট অফিসে সম্প্রতি এই সিরিজের মোড়ক উন্মোচন করা হয়।

শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান মো. নূরুন নেওয়াজ সেলিম, ব্যবস্থাপনা পরিচালক মো.  নুরূল আমিন ফারুক, উপব্যবস্থাপনা পরিচালক মো. নুরুচ্ছাপা মজুমদার বাবু ও মো.  নুরুল আফসার, পরিচালক নুরূল আজিম সানি, মহাব্যবস্থাপক মাহমুদ উন-নবী চৌধুরী, ন্যাশনাল বিপণন ব্যবস্থাপক সরওয়ার জাহান চেীধুরী, সিনিয়র ম্যানেজার জুলহক হোসাইন সহ অন্যান্য উর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

এতে বলা হয়, পরিবেশ বান্ধব পিউলার সিরিজের এসি এখন থেকে ইলেক্ট্রো মার্টের সব রিটেইল শো-রুম এবং ডিস্ট্রিবিউটর শো-রুমে পাওয়া যাবে। এই সিরিজে থাকছে পরিবেশ বান্ধব টেকনোলজি সমৃদ্ধ ন্যানো টেকনোলজি ও  ন্যানো আউটডোর। ইতিমধ্যে এই সিরিজ বিশ্বের বিভিন্ন দেশে সুনামের সঙ্গে ক্রেতাদের আস্থা অর্জন করেছে। তারই ধারাবাহিকতায় ক্রেতাদের অধিক সুবিধা বিবেচনায় রেখে ইলেক্ট্রো মাট এই অত্যাধুনিক সিরিজ বাজারজাত শুরু করেছে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়