মঙ্গলবার

১৬ জুলাই ২০২৪


১ শ্রাবণ ১৪৩১,

০৯ মুহররম ১৪৪৬

ব্যবসায় সম্প্রসারণে কক্সবাজার-ময়মনসিংহে প্রিয়শপের হাব চালু

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:১১, ২৩ জুন ২০২৪  
ব্যবসায় সম্প্রসারণে কক্সবাজার-ময়মনসিংহে প্রিয়শপের হাব চালু

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের শীর্ষ স্মার্ট ডিস্ট্রিবিউশন বি-টু-বি মার্কেটপ্লেস প্রিয়শপ তাদের ব্যবসায় সম্প্রসারণে কক্সবাজার-ময়মনসিংহসহ সারাদেশে বেশ কয়েকটি হাব চালু করেছে। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের ব্যবসায়ের মান উন্নয়নে প্রিয়শপ তাদের হাবের পরিধি বাড়িয়েছে।

প্রিয়শপের নতুন হাব দনিয়া, কক্সবাজার, কল্যাণপুর, ময়মনসিংহ, মান্দা, শরীয়তপুর, খিলগাঁও এবং গাজীপুরসহ ১৯টি এলাকায় অপারেশনাল সেবা দিয়ে যাচ্ছে।

প্রিয়শপের প্রতিষ্ঠাতা এবং সিইও আশিকুল আলম খাঁন বলেন, “এই হাব সম্প্রসারণ আমাদের বিভিন্ন ধরনের এফএমসিজিতে সহজে প্রবেশাধিকার প্রদানের মাধ্যমে আমাদের কাজকে আরও এগিয়ে নিতে সাহায্য করবে এবং কক্সবাজারসহ বিভিন্ন এলাকার এমএসএমই সেক্টরের উন্নয়নে অবদান রাখবে।”

দেশি-বিদেশি মিলিয়ে প্রিয়শপের সাথে ইউনিলিভার, ম্যারিকো, এসিআই, আকিজ, সান সিটি, আদানি উইলমার লিমিটেড, পুষ্টি এবং স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের মতো প্রতিষ্ঠিত ২০০টিরও বেশি ব্র্যান্ড রয়েছে। বর্তমানে প্রিয়শপ প্ল্যাটফর্মে যুক্ত আছে ৭০ হাজারেরও বেশি রিটেইলার।

প্রিয়শপের এর লক্ষ্য ৫ মিলিয়ন এমএসএমই-এর চাহিদা পূরণ করার জন্য একটি স্মার্ট ডিস্ট্রিবিউশন প্ল্যাটফর্ম তৈরি করা যা ২০০ মিলিয়ন মানুষকে সেবা দিবে। এই কোম্পানি ইতোমধ্যেই ২০০+ ব্র্যান্ড এবং সরবরাহকারীকে তাদের সাপ্লাই চেইন প্রক্রিয়া সহজ করে ৭০ হাজার এমএসএমই-এর সাথে সংযোগ স্থাপনে সহায়তা করেছে।
 

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়