বুধবার

২৮ ফেব্রুয়ারি ২০২৪


১৬ ফাল্গুন ১৪৩০,

১৭ শা'বান ১৪৪৫

এমসিসিআইয়ের নতুন নেতৃত্ব নির্বাচন, সভাপতি কামরান তানভিরুর রহমান

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৪৯, ১ ডিসেম্বর ২০২৩  
এমসিসিআইয়ের নতুন নেতৃত্ব নির্বাচন, সভাপতি কামরান তানভিরুর রহমান

সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক: কামরান তানভিরুর রহমান ২০২৪ সালের জন্য মেট্রোপলিট্যান চেম্বার অব কমার্স এন্ড ই-াস্ট্রির (এমসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার এমসিসিআইয়ের ১১৯তম বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তাকে সর্বসম্মতিক্রমে নির্বাচিত করা হয়। এছাড়া হাবিবুল্লাহ এন. করিম নতুন সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট এবং সিমিন রহমান ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।

কামরান তানভিরুর রহমান বাংলাদেশের পাট ও চা খাতের একজন নেতৃস্থানীয় উদ্যোক্তা। তিনি পূবালী জুট মিলস লিমিটেড এবং কাপনা টি কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক। তিনি বর্তমানে বাংলাদেশ চা এসোসিয়েশনের চেয়ারম্যান এবং বাংলাদেশ এমপ্লয়াস্র্ ফেডারেশনের (বিইএফ) সাবেক সভাপতি।

হাবিবুল্লাহ এন. করিম টেকনোহেভেন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা। তিনি ২০০৮-২০০৯ এবং ২০০২-২০০৩ সালে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)-এর সভাপতি ছিলেন।

সিমিন রহমান ট্রান্সকম লিমিটেডের গ্রুপ প্রধান নির্বাহী কর্মকর্তা। তিনি ট্রান্সকম গ্রুপের আওতাধীন সকল প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সদস্য এবং পরিচালনা ও ব্যবস্থাপনা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করছেন।

পরিচালনা পর্ষদের অন্য সদস্যরা হলেন সৈয়দ তারেক মো. আলী মডার্ন ইন্ডাস্ট্রিজ (বিডি) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, তানভির আহমেদ শেলটেক (প্রা:) লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মোহাম্মদ নাসের এজাজ বিজয় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের প্রধান নির্বাহী কর্মকর্তা, তপন চৌধুরী স্কয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, উজমা চৌধুরী এগ্রিকালচারাল মার্কেটিং কোম্পানি লিমিটেডের পরিচালক, ড. আরিফ দৌলা অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, মো. সায়ফুল ইসলাম পিকার্ড বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক, আরদাশীর কবির সাতগাঁও টি এস্টেটের ম্যানেজিং পার্টনার, আনিস এ খান ডব্লিউ অ্যান্ড ডব্লিউ গ্রেইনস কর্পোরেশনের পরিচালক, আদিব হোসেন খান এফসিএ, রহমান রহমান হকের সিনিয়র পার্টনার, গোলাম মাইনুদ্দিন ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান এবং হাসান মাহমুদ এফসিএ, এম. জে. আবেদিন এন্ড কোম্পানির অংশীদার।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়