শুক্রবার

১৯ জুলাই ২০২৪


৪ শ্রাবণ ১৪৩১,

১২ মুহররম ১৪৪৬

ভিসা থেকে পাঁচটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতল ব্র্যাক ব্যাংক

|| বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:৩৭, ১৮ সেপ্টেম্বর ২০২৩  
ভিসা থেকে পাঁচটি মর্যাদাপূর্ণ পুরস্কার জিতল ব্র্যাক ব্যাংক

সংগৃহীত

কার্ড ইস্যু এবং আকুয়্যারিংয়ের বিভিন্ন বিভাগে ব্যবসায়িক নৈপুণ্যের স্বীকৃতিস্বরূপ ব্র্যাক ব্যাংক লিমিটেড ভিসা থেকে সর্বোচ্চ সংখ্যক পাঁচটি পুরস্কার পেয়েছে।

ব্র্যাক ব্যাংক টানা পঞ্চমবারের মতো ‘অ্যাক্সিলেন্স ইন পিওএস আকুয়্যারিং বিজনেস’ ক্যাটাগরিতে এবং টানা তৃতীয়বারের মতো ‘অ্যাক্সিলেন্স ইন ই-কমার্স পেমেন্ট (ইস্যুয়িং)’ ও ‘অ্যাক্সিলেন্স ইন কমার্শিয়াল কার্ড’ এই দুই ক্যাটাগরিতে এই পুরস্কার জিতেছে।

পাশাপাশি নতুন দুই ক্যাটাগরি ‘অ্যাক্সিলেন্স ইন প্রোডাক্ট ইনোভেশন’ ও ‘অ্যাক্সিলেন্স ইন ভিএএস প্রোডাক্ট’ তেও এই শ্রেষ্ঠত্ব অর্জন করেছে ব্র্যাক ব্যাংক।

ক্রমবর্ধমান গ্রাহক-শ্রেণি এবং সারাদেশে বিস্তৃত নেটওয়ার্ক নিয়ে ব্র্যাক ব্যাংক বাংলাদেশের ব্যাংকিং খাতে কার্ড, ই-কমার্স এবং অ্যাকোয়্যারিং ব্যবসার ক্ষেত্রে একটি শীর্ষস্থানীয় ব্যাংক।

গত বৃহস্পতিবার ঢাকার একটি হোটেলে আয়োজিত ‘ভিসা লিডারশিপ কনক্লেভ ২০২৩’ অনুষ্ঠানে পরিকল্পনামন্ত্রী এম. এ. মান্নান এমপি এবং বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের ডিরেক্টর মো. শারাফাত উল্লাহ খান ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলামের হাতে এ পুরস্কারগুলো তুলে দেন।

এ সময় ব্র্যাক ব্যাংকের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকের হেড অব রিটেইল ব্যাংকিং মো. মাহীয়ুল ইসলাম বলেন, টানা কয়েক বছর ধরে ভিসা থেকে পাওয়া এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি কার্ড ইস্যু ও অ্যাকোয়্যারিং ব্যবসায়ে আমাদের শক্তিমত্তা এবং নতুন নতুন ব্যবসায়িক ক্ষেত্র উদ্ভাবনের প্রতিফলন বহন করে।

তিনি আরও বলেন, আমাদের অনন্য ও আকর্ষণীয় কার্ড প্রপোজিশন এবং বিস্তৃত অ্যাকোয়্যারিং কৌশলই আমাদের রিটেইল ও এসএমই গ্রাহকদের আস্থা ও বিশ্বস্ততা অর্জনের পাশাপাশি সামগ্রিক মার্কেট-শেয়ার বৃদ্ধিতে সহায়তা করেছে। আমরা আমাদের গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা মেটাতে এবং নিজেদের ব্যবসায়িক গতি বজায় রাখতে এভাবেই গ্রাহকদের উদ্ভাবনী ব্যাংকিং সেবা প্রদান করে যাবো। আমাদের প্রোডাক্টের প্রতি আস্থা রেখে আমাদেরকে তাদের ব্যাংকিং সেবা প্রদানের সুযোগ করে দেয়ার জন্য আমরা আমাদের গ্রাহকদের প্রতি কৃতজ্ঞ। প্রেস বিজ্ঞপ্তি

Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়