শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

এমএসএমই’র সহায়তায় এমিরেটসের আকর্ষণীয় অফার

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:১১, ২৭ জুন ২০২২  
এমএসএমই’র সহায়তায় এমিরেটসের আকর্ষণীয় অফার

ছবি: সংগৃহীত

ঢাকা (২৭ জুন): জাতিসংঘের মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা (এমএসএমই) দিবস উদযাপন উপলক্ষ্যে এমিরেটস এয়ারলাইন তাদের বিজনেস রিওয়ার্ড প্রোগ্রামের নতুন সদস্যদের জন্য আকর্ষণীয় অফার ঘোষণা করেছে।

এমিরেটস বিজনেস রিওয়ার্ড প্রোগ্রামে ২৫ জুন থেকে ১০ জুলাই ২০২২ এর মধ্যে সদস্যপদ গ্রহণকারী যেকোন বৈধ ব্যাবসা প্রতিষ্ঠান বোনাস হিসেবে ১০,০০০ রিওয়ার্ড পয়েন্ট পাবেন। এই পয়েন্ট ব্যবহার করে মধ্যপ্রাচ্যের অধিকাংশ গন্তব্য, আফ্রিকা/ পশ্চিম এশিয়া ও ভারতীয় মহাসাগর অঞ্চল এবং দুবাইয়ের মধ্যে ইকোনমি শ্রেণিতে ভ্রমণের জন্য রিটার্ণ টিকিট পাওয়া যাবে।

এমিরেটসের এই প্রোগ্রামে বর্তমানে ৩০,০০০ এর অধিক মাইক্রো, ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তা অন্তর্ভূক্ত রয়েছেন। সদস্যদের জন্য অসংখ্য সুবিধা অফার করে থাকে এমিরেটস যার মধ্যে সহজে রিওয়ার্ড পয়েন্ট অর্জন, পয়েন্ট ব্যবহার করে সহজে ফ্লাইট টিকিট ক্রয়, ফ্লাইট আপগ্রেড ইত্যাদি অন্তর্ভূক্ত। ব্যবসায়িক উদ্দেশ্যে ভ্রমণ করলে সদস্যরা সদস্য রিওয়ার্ড পয়েন্ট পেয়ে থাকেন।

এমপ্লয়ী এবং অতিথিরা এমিরেটসে ভ্রমণ করলেও প্রতিষ্ঠানগুলো রিওয়ার্ড পয়েন্ট অর্জন করতে পারবেন। এমিরেটসের লয়ালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডসের সদস্য হলে ভ্রমণকারীদের জন্য ব্যক্তিগতভাবে স্কাইওয়ার্ডস মাইল বা পয়েন্ট অর্জনের সুযোগ রয়েছে। ভ্রমণকারীদের সংখ্যা এবং ন্যুনতম ব্যায়ের অংকের কোন নির্দিষ্ট সীমা নির্ধারিত নেই।

এমিরেটস দীর্ঘদিন যাবত ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাদের সহায়তা ও অনুপ্রেরণা জুগিয়ে আসছে। বিজনেস রিওয়ার্ড প্রোগ্রাম ছাড়াও এ এয়ারলাইন এজাতীয় প্রতিষ্ঠানগুলোর কাছ থেকে নিয়মিতভাবে পণ্য ও সেবা নিয়ে থাকে।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়