শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

ঈদ কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:০৩, ২৩ জুন ২০২২   আপডেট: ১৯:০৩, ২৩ জুন ২০২২
ঈদ কেনাকাটায় ‘নগদ’ পেমেন্টে মিলছে ক্যাশব্যাক ও ডিসকাউন্ট

ছবি: সংগৃহীত

ঢাকা (২৩ জুন): পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সবখানে সব জায়গায় কেনাকাটার জন্য গ্রাহকদের জন্য ‘নগদ’ নিয়ে এলো দারুণ সব অফার। সারা দেশে ৩০০টি ব্র্যান্ডের ৫ হাজারেরও বেশি আউটলেটে ১৪টি ক্যাটাগরিতে ‘নগদে’র মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহকেরা পাচ্ছেন সর্বোচ্চ ৩০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক বা ডিসকাউন্ট।

মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর পক্ষ থেকে আজ বৃহস্পতিবার গণমাধ্যমগুলোতে পাঠানো এক সংবাদ-বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 
বিজ্ঞপ্তিতে বলা হয়, দেশের যেকোনো প্রান্তে ‘নগদে’র মাধ্যমে লেনদেন করতে পারছেন মানুষ। তাই এই ঈদে ‘উৎসবের খুশি নগদে বেশি’ ক্যাম্পেইনের আওতায় ই-কমার্স, ইলেকট্রনিক্স, গ্রোসারি, অ্যাগ্রো সুপারস্টোর এবং ট্যুরস অ্যান্ড ট্রাভেলসহ বিভিন্ন ক্যাটাগরিতে ‘নগদ’ পেমেন্টে গ্রাহকেরা এই ক্যাশব্যাক বা ডিসকাউন্ট উপভোগ করতে পারছেন। গ্রাহকেরা এই অফারগুলো উপভোগ করতে পারবেন আগামী ১৬ জুলাই ২০২২ পর্যন্ত।

এ ছাড়াও ঈদের দিন পর্যন্ত রেফ্রিজারেটরসহ যেকোনো ইলেকট্রনিক পণ্য কেনাকাটায় ‘নগদ’-এ পেমেন্ট করলে গ্রাহকেরা উপভোগ করতে পারবেন তাৎক্ষণিক ২০ শতাংশ পর্যন্ত ক্যাশব্যাক। ব্র্যান্ডগুলোর মধ্যে রয়েছে মিনিস্টার, ওয়ালটন, ইলেক্ট্রোমার্ট, বাটারফ্লাই, বেস্ট ইলেকট্রনিক্স, র্যাংগস ইলেকট্রনিক্স লিমিটেড, ট্রান্সকম ইলেকট্রনিক্স, ভিশন এম্পোরিয়ামসহ এমন আরও অনেক ব্র্যান্ড।

তারা আরও জানায়, পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে মেঘডুবি এগ্রো, সাদিক এগ্রো এবং ডোমেস্টিক এগ্রোসহ বেশকিছু খামারে কোরবানির পশু কিনে ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে গ্রাহক পাচ্ছেন ইন্সট্যান্ট ক্যাশব্যাক। অফারটি চলবে ঈদের দিন পর্যন্ত।

গ্রোসারি কেনাকাটায়ও নির্দিষ্ট মার্চেন্ট-এ ‘নগদ’ দিচ্ছে ১০ শতাংশ বা ১০০ টাকা পর্যন্ত ইন্সট্যান্ট ক্যাশব্যাক। তবে, এই ক্যাশব্যাকটি গ্রাহকরা অফারের সকল শর্ত পূরণ সাপেক্ষে একবার উপভোগ করতে পারবেন। সুপারস্টোর ক্যাটাগরিতে স্বপ্ন, ইউনিমার্ট, আগোরা, মীনা বাজার, ডেইলি শপিং এবং প্রিন্স বাজারসহ বেশকিছু ব্র্যান্ডে পাওয়া যাবে এ অফারটি।

বিজ্ঞপ্তিতে বলা হয়, অফারগুলো নিশ্চিত করতে গ্রাহকদের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। ক্যাম্পেইনের অফারগুলো বিষয়ে বিস্তারিত জানতে গ্রাহকেরা ভিজিট করতে পারেন; https://nagad.com.bd/campaigns এই লিংকে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়