শুক্রবার

২৬ এপ্রিল ২০২৪


১৩ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

বাংলালিংকের জন্য ১,২০০কোটি টাকার সিন্ডিকেশন ঋণ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:২৭, ২৬ এপ্রিল ২০২২  
বাংলালিংকের জন্য ১,২০০কোটি টাকার সিন্ডিকেশন ঋণ

ছবি: বাংলালিংক

ঢাকা (২৬ এপ্রিল): বেসরকারী খাতের ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) লীড ব্যাংক হিসেবে দেশের অন্যতম শীর্ষস্থানীয় টেলিকম অপারেটর বাংলালিংক ডিজিটাল কমুনিকেশন্স লিমিটেডের জন্য ১,২০০ কোটি টাকার সিন্ডিকেট মেয়াদি ঋণের ব্যবস্থা করেছে। এ সিন্ডিকেশন চুক্তিতে অংশগ্রহণ করেছে দেশের প্রথম সারির ১৭টি ব্যাংক।

মঙ্গলবার রাজধানীর একটি হোটেলে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মোহাম্মদ হুমায়ুন কবির। বাংলালিংক এই ঋণের অর্থ তাদের মূলধনী খরচ মেটাতে, স্পেকট্রাম অধিগ্রহণ এবং ৪-জি নেটওয়ার্কের আধুনিকীকরণে ব্যয় করবে।
 
বাংলালিংকের প্রধান নির্বাহী এরিক আস অনুষ্ঠানে বলেন, আমরা এই যে উল্লেখযোগ্য বিনিয়োগ করতে যাচ্ছি তা বাংলাদেশের প্রতি আমাদের দৃঢ় অঙ্গীকারেরই আরো একটি প্রমান। আমাদের ভবিষ্যৎ উন্নতিতে দেশের শীর্ষস্থানীয় ব্যাংক গুলোকে সাথে পেয়ে আমরা আনন্দিত। আমার দৃঢ় বিশ্বাস যে নেটওয়ার্ক সম্প্রসারণ দুই অংকের প্রবৃদ্ধির লক্ষ্য অর্জনকে আরো ত্বরান্বিত এবং বাংলাদেশের ডিজিটাল উন্নয়নে আমাদেরকে আরো বেশি সুসজ্জিত করবে।

অন্যান্য অংশগ্রহণকারী ব্যাংকগুলো হলো- ব্র্যাক ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, দা সিটি ব্যাংক লিমিটেড, কমার্শিয়াল ব্যাংক অফ সিলোন পিএলসি, ঢাকা ব্যাংক লিমিটেড, ডাচ বাংলা ব্যাংক লিমিটেড, হাবিব ব্যাংক লিমিটেড, যমুনা ব্যাংক লিমিটেড, মেঘনা ব্যাংক লিমিটেড, এনসিসি ব্যাংক লিমিটেড, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড, ওয়ান ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়