শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

বসুন্ধরা নুডলসের ‘বিনা তারের পাঠশালা’

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৫০, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:৫২, ১৬ জানুয়ারি ২০২২
বসুন্ধরা নুডলসের ‘বিনা তারের পাঠশালা’

ছবি: বসুন্ধরা গ্রুপ

ঢাকা (১৬ জানুয়ারি): ভবিষ্যৎ প্রজন্মের অগ্রগতির জন্য শুধুমাত্র পুষ্টিমান নিশ্চিত করার সঙ্গে দরকার পূর্ণাঙ্গ মেধার বিকাশ। এজন্যই পুষ্টিমান নিশ্চিতকরণের পাশাপাশি উপযুক্ত মেধার বিকাশের জন্য ‘বসুন্ধরা নুডলস শিক্ষার সাথে’ নিয়ে এসেছে ‘বিনা তারের পাঠশালা’।

রবিবার বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়ার্টার্স-২ এ এক প্রেস কনফারেন্সের মাধ্যমে এ ক্যাম্পেইনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সেক্টর-এ ব্র্যান্ড এন্ড মার্কেটিংয়ের সি.ও.ও এম এম জসীম উদ্দীন, কোঅর্ডিনেটর টু ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ লিঃ এর ব্র্যান্ড ম্যানেজার তাফসিরুল হক, প্যাপিরাস ডিজি কমের ম্যানেজিং ডিরেক্টর রাহবার খানসহ বসুন্ধরা গ্রুপের উর্ধ্বতন কর্মকর্তাগণ।

ক্যাম্পেইনের বিস্তারিত বর্ণনা দিয়ে জসীম উদ্দিন বলেন, ‘বসুন্ধরা নুডল্স শিক্ষার সাথে’-এর ‘বিনা তারের পাঠশালা’একটি অনলাইন ভিত্তিক শিক্ষামূলক প্লাটফর্ম। ‘বিনা তারের পাঠশালা’ এই উদ্যোগের মাধ্যমে আমরা চেয়েছি শিক্ষার এক নতুন দিগন্ত উম্মোচন করতে। নুডুলস এর সাথে ক্ষণস্থায়ী উপহারের বদলে আমরা ভোক্তাদের দিতে যাচ্ছি চিরস্থায়ী ভবিষ্যতের অনুপ্রেরণা। বিনা তারের পাঠশালা ওয়েবসাইটটি সবার জন্য। যে কোনো বয়সের, যে কোনো শ্রেণির মানুষ একদম বিনামূল্যে এখান থেকে শিক্ষা অর্জন করতে পারবে। ইন্টারনেট ব্যবহারের জন্য আমরা নুডুলস এর প্যাকে দিচ্ছি স্ক্রাচ কার্ড। যেখানে রয়েছে ১০ টাকা থেকে শুরু করে ১০,০০০ হাজার টাকার মোবাইল রিচার্জ পর্যন্ত জেতার সুযোগ।

অনুষ্ঠানে কর্মকর্তাবৃন্দ কেক কেটে অনুষ্ঠানিক উদ্বোধন করেন "বিনা তারের পাঠশালা" ক্যাম্পেইন। অনুষ্ঠানে ক্যাম্পেইনটির অডিও ভিজ্যুয়াল এবং ওয়েবসাইট-টি বিশদ ভাবে উপস্থাপন করেন বসুন্ধরা নুডুলস এর ব্র্যান্ড ম্যানেজার তাফসিরুল হক।
www.bashundharanoodles.com/binatarerpathshala/ ওয়েবসাইটে গিয়ে শুধু রেজিস্ট্রেশন করলেই উম্মোচিত হবে শিক্ষার এক নতুন দ্বার।

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়