বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে এফবিসিসিআই’র কম্বল বিতরণ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:২৭, ১৫ জানুয়ারি ২০২২  
রাজধানীতে এফবিসিসিআই’র কম্বল বিতরণ

ছবি: এফবিসিসিআই

ঢাকা (১৫ জানুয়ারি): রাজধানীর নিম্ন আয়ের মানুষদের শীতের দুর্ভোগ কমাতে কম্বল বিতরণ করেছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। শনিবার দুপুরে পুরান ঢাকার ইসলামবাগ ঈদগাহ মাঠ ও বিকেলে তেজগাঁর ঢাকা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের খেলার মাঠে শীতার্ত মানুষদের মাঝে কম্বল বিতরণ করেন এফবিসিসিআই’র সভাপতি মো. জসিম উদ্দিন।

কম্বল বিতরণ অনুষ্ঠানে মো. জসিম উদ্দিন বলেন, দেশে আবারও করোনাভাইরাসের সংক্রমণ বাড়ছে। মহামারি প্রতিরোধে সবাইকে মাস্ক পরাসহ স্বাস্থ্যবিধি যথাযথভাবে পালনের আহ্বান জানান এফবিসিসিআই সভাপতি। তিনি বলেন, সরকার ঘোষিত বিধি নিষেধ না মানলে সংক্রমণ ঠেকাতে সরকার আবারো লকডাউনের সিদ্ধান্ত নিতে পারে। যা সবার জন্য ক্ষতিকর হবে।

মানুষের মধ্যে সচেতনতা বাড়াতে এফবিসিসিআই’র পক্ষ থেকে আবারো মাস্ক বিতরণ করা হবে বলে জানান এফবিসিসিআই সভাপতি।

রাজধানীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এফবিসিসিআই’র সহ-সভাপতি মো. আমিন হেলালী, মো. হাবীব উল্লাহ ডন, এম. এ. খান রাজ্জাক রাজ এবং পরিচালক বিজয় কুমার কেজরিওয়াল, হারুন অর রশীদ, আবু মোতালেব, মোহাম্মদ বজলুর রহমান ও এস.এম জাহাঙ্গীর আলম মানিক।

এছাড়াও ইসলামবাগ ঈদগাহ মাঠে উপস্থিত ছিলেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ২৯ নং ওয়ার্ড কমিশনার হাজী মো. জাহাঙ্গীর আলম বাবুল ও তেজগাঁওয়ে ঢাকা পলিটেকনিক ইনস্টিটিউট খেলার মাঠে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ২৪ নং ওয়ার্ড কমিশনার শফিউল্লাহ শফি।  

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়