সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২০ শাওয়াল ১৪৪৩

নতুন ধরনের স্বাস্থ্য-অ্যাপ চালু করল মেটলাইফ

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৪২, ১৫ জানুয়ারি ২০২২  
নতুন ধরনের স্বাস্থ্য-অ্যাপ চালু করল মেটলাইফ

ছবি: সংগৃহীত

ঢাকা (১৫ জানুয়ারি): গুরুতর অসুস্থতা প্রতিরোধ ও সুস্থ থাকার প্রচেষ্টাকে সহায়তার উদ্দেশ্যে মেটলাইফ সিক্সটি হেলথ (360Health) নামে নতুন ধরনের একটি মোবাইল অ্যাপ চালু করেছে মেটলাইফ। 

শনিবার মেটলাইফের পক্ষ থেকে গণমাধ্যমগুলোতে পাঠানো এক সংবাদ-বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ-বিজ্ঞপ্তিতে বলা হয়, নতুন এই মোবাইল অ্যাপটি সুস্থতার যে পাঁচটি মূল বিষয়ে লক্ষ্য রেখে তৈরি করা হয়েছে, সেগুলো হল— রোগ প্রতিরোধ, প্রাথমিক রোগ নির্ণয়, সহজ চিকিৎসা সেবা, পরিচর্যা এবং বীমার মাধ্যমে আর্থিক সুরক্ষা।

তারা আরও জানিয়েছে, গুগল প্লে স্টোর (https://metlifebd.online/d4454e) থেকে যে কেউ বিনামূল্যে মেটলাইফ  থ্রি সিক্সটি হেলথ (360Health) মোবাইল অ্যাপটি ডাউনলোড করে বিএমআই (বডি মাস ইনডেক্স), কোভিড-১৯-এর উপসর্গ পরীক্ষা এবং রোগ প্রতিরোধের সুবিধাগুলো ব্যবহার করে ব্যক্তিগত স্বাস্থ্য ঝুঁকি মূল্যায়ন ও ভবিষ্যতের জন্য উপযুক্ত আর্থিক সুরক্ষা নিতে পারবেন। বিশেষ অগ্রাধিকার হিসেবে, শুধুমাত্র মেটলাইফের গ্রাহকরা বিনামূল্যে অনলাইনে ডাক্তারের পরামর্শ, লাইফ কার্ডের মাধ্যমে ডিজিটাল ডায়াগনস্টিক পরীক্ষায় বিশেষ ছাড় এবং কার্ডিওলজিস্ট, সাইকোলজিস্ট, নিউট্রিশনিস্ট, গাইনোকোলজিস্ট, গ্যাস্ট্রোলজিস্টসহ বিভিন্ন বিশেষজ্ঞ ডাক্তারের অ্যাপয়েন্টমেন্ট অনলাইনে নিতে পারবেন। 

বিজ্ঞপ্তিতে বলা হয়, অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা অনলাইনে ওষুধ এবং অন্যান্য গুরুত্বপূর্ণ স্বাস্থ্য সরঞ্জাম অর্ডার করে কিনতে  পারবেন। এ ছাড়াও, গ্রাহকরা তাদের পলিসি সম্পর্কিত তথ্য যেমন পলিসির অবস্থা, পলিসির মেয়াদপূর্তির তারিখ এবং প্রিমিয়ামের শেষ তারিখ সরাসরি এই মোবাইল অ্যাপ থেকে জানতে পারবেন। সকল ব্যবহারকারী প্রথম ৬০ দিনের জন্য অ্যাপের সব সেবাগুলো উপভোগ করতে পারবেন।

UCB

সর্বশেষ

পাঠকপ্রিয়