Anwar Ispat

শনিবার

২২ জানুয়ারি ২০২২


৯ মাঘ ১৪২৮,

১৭ জমাদিউস সানি ১৪৪৩

Rangdhonu Group

ডরীন হোটেলে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল শুরু

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:৪২, ৮ ডিসেম্বর ২০২১  
ডরীন হোটেলে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল শুরু

ছবি: ডরীন হোটেলস এন্ড রিসোরটস

KSRM

ঢাকা (০৮ ডিসেম্বর): রাজধানীর গুলশানে ডরীন হোটেলস এন্ড রিসোরটস এর দ্য ফ্লেয়ার রেস্তরাঁয় শুরু হয়েছে স্ট্রিট ফুড মার্কেট ফেস্টিভ্যাল। ৯ ডিসেম্ববর থেকে শুরু হওয়া এ ফেস্টিভ্যাল চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত, প্রতিদিন সন্ধ্যা ৬.৩০ থেকে রাত ১০.৩০ পর্যন্ত।

বুধবার এক সংবাদ সন্মেলনে এসব তথ্য জানিয়েছে ডরীন হোটেলস এন্ড রিসোরটস।

এতে বলা হয়, এ আয়োজনে বেভারেজ পার্টনার হিসেবে সাথে থাকছে কোকাকোলা, হট বেভারেজ পার্টনার ফিনলে টী, এবং র‌্যাফেল ড্র পার্টনার থাকছে জেড-এম। আগত ব্যক্তিদের মধ্যে দশজন সৌভাগ্যবান পাবেন জেডেম এর পক্ষ থেকে আকর্ষণীয় গিফট হ্যাম্পার।

এই উৎসবে গ্রাহকের পছন্দ মতো খাবার সরাসরি তাঁর সামনে তৈরি করে দেবেন হোটেলের শেফগন। এখানে আমেরিকান, ইতালীয়, মেক্সিকান, জাপানী, চীনা, থাই ও ভারতীয় খাবার মিলিয়ে মোট ৬০ পদেরও বেশি খাবার পরিবেশন করা হবে। এই আয়োজনে ভোজনরসিকদের জন্য খাবারগুলো বিশেষ ভাবে তৈরি করবেন ব্রাজিল থেকে আগত শেফ কাইকি।

আয়োজকরা জানান, স্ট্রিট ফুড বলতে চোখে ভেসে ওঠে রাস্তার পাশে ভ্রাম্যমাণ ভ্যান বা দোকানের নানান পদের মসলাদার খাবার। স্বাস্থ্যসম্মত ও সুন্দর পরিবেশে বিভিন্ন দেশের স্ট্রিট ফুডের স্বাদ একসঙ্গে উপভোগের সুযোগ করে দেয়াই এই আয়জনের মূল উদ্দেশ্য। মূলত রাতের খাবারের মেন্যুতে এই খাবারগুলো পাওয়া যাবে।
 
আগত ব্যাক্তিদের কেউ মচমচে ইলিশ ভাজা, শরমা, মালয়েশিয়ান চিকেন সাতে অথবা ইন্ডিয়ান লুচি খেতে চাইলে রেস্তরাঁয় তাৎক্ষণিক ভাবে তা তৈরি করে দেয়া হবে। এখানে ব্যুরিতস, ট্যাকো বার, রিসতো, সিজুয়ান ল্যাম্ব, স্যামন, চিকেন, টুনা, স্কুইড, সহ নানা খাবারের ব্যাবস্থা আছে। সঙ্গে আরও থাকছে মজাদার ডেজারট স্টেশন।

এসব কিছু পাওয়া যাবে ৫৯৯৯ টাকায়। নির্দিষ্ট কিছু কার্ডে থাকছে বাই ওয়ান গেট টু সুবিধা। রিজার্ভেশন এর জন্য ০১৯৬৬৬৬২১৫২ নম্বওে যোগাযোগ করা যাবে।

 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়