বৃহস্পতিবার

১৮ এপ্রিল ২০২৪


৫ বৈশাখ ১৪৩১,

০৯ শাওয়াল ১৪৪৫

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নোয়াখালী প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:০৬, ২৮ অক্টোবর ২০২১   আপডেট: ১৩:০৭, ২৮ অক্টোবর ২০২১
নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

আবু সায়েদ ভূঁইঞা রিপন (৪৮)। ছবি: সংগৃহীত

নোয়াখালী (২৮ অক্টোবর): নোয়াখালীর বেগমগঞ্জে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বুধবার গভীর রাতে মীরওয়ারিশপুরে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। নিহত আবু সায়েদ ভূঁইঞা রিপন (৪৮) মিরওয়ারিশ ইউনিয়ন আওয়ামী লীগের এক নম্বর যুগ্ম-সাধারণ সম্পাদক ছিলেন। 

এদিকে, নিহতের পরিবার থেকে জানানো হয়েছে, এ সময় আবু সায়েদ ভূঁইঞা রিপনের কাছে থাকা আড়াই লাখ টাকা ও তিনটি মোবাইল ফোন দুর্বৃত্তরা লুটে নেয়।

আবু সায়েদ ভুঁইঞা মিরওয়ারিশ ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের ভূঁইঞা বাড়ির বাসিন্দা। তিনি মৃত রফিক ভূঁইঞার ছেলে। আবু সায়েদ চৌমুহনী চৌরাস্তার লালসবুজ পরিবহনের বাস কাউন্টারের মালিক ছিলেন। 

বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসহাক গণমাধ্যমকে জানান, আজ বৃহস্পতিবার সকালে বারিরহাট এলাকায় সড়কের উপর আবু সায়েদ ভুঁইয়ার লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। তারা বিষয়টি থানায় জানান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। 

তিনি আরও জানান, আবু সায়েদকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের পাশে সড়কের উপর তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটিও পাওয়া যায়।

মো. ইছহাক জানান, আবু সায়েদ ভুঁইয়া রিপন চৌমুনী চৌরাস্তা এলাকায় লালসবুজ পরিবহনের বাস কাউন্টারের মালিক। গতকাল বুধবার রাতে তিনি কাউন্টার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে খুন হন বলে ধারণা করা হচ্ছে।  

এদিকে নিহতের ছেলে ইমরান হোসেন জানান, তার অসুস্থ কাকার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় যাওয়ার কথা ছিল। তার চিকিৎসার আড়াই লাখ টাকা বাবার সঙ্গে ছিল। ওই টাকা ও তিনটি মোবাইল ফোন সন্ত্রাসীরা লুটে নেয়।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি গণমাধ্যমকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের লাশ ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়