রোববার

১৭ অক্টোবর ২০২১


২ কার্তিক ১৪২৮,

০৯ রবিউল আউয়াল ১৪৪৩

পাবনায় স্যামসন এইচ চৌধুরীর নামে সড়ক

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:০৪, ২৫ সেপ্টেম্বর ২০২১  
পাবনায় স্যামসন এইচ চৌধুরীর নামে সড়ক

ছবি: সংগৃহীত

ঢাকা (২৫ সেপ্টেম্বর): পাবনায় প্রখ্যাত শিল্পপতি ও স্কয়ার  গ্রুপের প্রতিষ্ঠাতা ও প্রয়াত চেয়ারম্যান স্যামসন এইচ চৌধুরীর নামে একটি সড়কের নামকরণ করা হয়েছে।

শনিবার স্যামসন এইচ চৌধুরীর জন্মদিনে পাবনার সুজানগর পৌরসভা ও উপজেলা পরিষদের উদ্যোগে পৌর এলাকার একটি সড়কের নামকরণ এবং দুঃস্থ ও অসহায় মানুষের মধ্যে খাদ্য বিতরণ করা হয়েছে।
স্কয়ার গ্রুপের পরিচালক, মুক্তিযোদ্ধা অঞ্জন চৌধুরী পিন্টু সকালে এ সড়কের নাম ফলক উন্মোচন করেন। এছাড়া তিনি মুক্তিযুদ্ধে অসামান্য অবদানের জন্য শহীদ ইব্রাহিম মোস্তফা কামাল দুলালের নামে পৌর এলাকায় আরেকটি সড়কের নাম ফলক উন্মোচন করেন।

পরে সুজানগর উপজেলা মিলনায়তনে এক মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি মুক্তিযুদ্ধকে বাঙ্গালী জাতির দেশপ্রেমের অনন্য দৃষ্টান্ত আখ্যা দিয়ে বলেন, বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান এবং তাদের অবদানের যথাযথ স্বীকৃতি দিয়েছে।

উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হাবিবুর রহমান হাবিব, সুজানগরের পৌর মেয়র রেজাউল করিম রেজাসহ স্থানীয় মুক্তিযোদ্ধা নেতৃবৃন্দ।

 

Finsmart Stay Ahead of Times
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়