শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

বিকল ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

নেত্রকোণা সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৯:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৯:২৬, ২৫ সেপ্টেম্বর ২০২১
বিকল ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

নেত্রকোনা (২৫ সেপ্টেম্বর): নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া বাজার এলাকায় একটি মাছভর্তি পিকাপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি বিকল বালিবাহি ড্রাম ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালকসহ তিনজন নিহত হন। এ ঘটনায় দুইজন আহত হন। শুক্রবার দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের মাছ ব্যবসায়ী গাছতলা গ্রামের রনি মিয়া (২৮) ও তার চাচাত ভাই জনি মিয়া (৩২) এবং পিকআপ চালক আবুচান মিয়া (৩৩)। 

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার রাত একটার দিকে সুনাগঞ্জের ধর্মপাশা উপজেলার গাছতলা বাজার থেকে মাছ ভর্তি করে একটি পিকাপ ভ্যান গাজীপুরের কোণাবাড়ীর উদ্দেশে রওনা দেয়। পথে রাত তিনটার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাগড়া বাজার এলাকায় পিকাপভ্যানটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি বালিভর্তি বিকল ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুই মাছ ব্যবসায়ী এবং পিকআপের চালক ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেত্রকেণা মডেল থানা পুলিশ ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তাদের লাশ আত্মীয় স্বজনের নিকট প্রদান করা হবে। 

Nagad
Walton

সর্বশেষ