রোববার

১৭ অক্টোবর ২০২১


২ কার্তিক ১৪২৮,

০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিকল ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

নেত্রকোণা সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:২৫, ২৫ সেপ্টেম্বর ২০২১   আপডেট: ১৩:২৬, ২৫ সেপ্টেম্বর ২০২১
বিকল ট্রাকের সঙ্গে পিকআপভ্যানের ধাক্কা, নিহত ৩

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

নেত্রকোনা (২৫ সেপ্টেম্বর): নেত্রকোণা সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া বাজার এলাকায় একটি মাছভর্তি পিকাপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি বিকল বালিবাহি ড্রাম ট্রাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই পিকআপ ভ্যানের চালকসহ তিনজন নিহত হন। এ ঘটনায় দুইজন আহত হন। শুক্রবার দিনগত রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের মাছ ব্যবসায়ী গাছতলা গ্রামের রনি মিয়া (২৮) ও তার চাচাত ভাই জনি মিয়া (৩২) এবং পিকআপ চালক আবুচান মিয়া (৩৩)। 

পুলিশ ও স্থানীয় বাসিন্দারা জানান, শুক্রবার রাত একটার দিকে সুনাগঞ্জের ধর্মপাশা উপজেলার গাছতলা বাজার থেকে মাছ ভর্তি করে একটি পিকাপ ভ্যান গাজীপুরের কোণাবাড়ীর উদ্দেশে রওনা দেয়। পথে রাত তিনটার দিকে নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের চল্লিশা বাগড়া বাজার এলাকায় পিকাপভ্যানটির নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা একটি বালিভর্তি বিকল ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এতে দুই মাছ ব্যবসায়ী এবং পিকআপের চালক ঘটনাস্থলেই মারা যান।

এ ব্যাপারে নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, নেত্রকেণা মডেল থানা পুলিশ ও শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে শ্যামগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে। ময়না তদন্ত শেষে তাদের লাশ আত্মীয় স্বজনের নিকট প্রদান করা হবে। 

Finsmart Stay Ahead of Times
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়