শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৯ রমজান ১৪৪৫

কুষ্টিয়ায় প্রকাশ্য হত্যাকাণ্ড: অভিযুক্ত ও নিহতদের পরিচয় মিলেছে

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২২:৫৫, ১৩ জুন ২০২১   আপডেট: ২২:৫৮, ১৩ জুন ২০২১
কুষ্টিয়ায় প্রকাশ্য হত্যাকাণ্ড: অভিযুক্ত ও নিহতদের পরিচয় মিলেছে

ছবি: সংগৃহীত

কুষ্টিয়া (১৩ জুন): কুষ্টিয়ায় প্রকাশ্যে সড়কের পাশে স্ত্রী-সন্তান ও এক যুবককে গুলি করে হত্যায় অভিযুক্ত ব্যক্তি এবং নিহতদের পরিচয় পাওয়া গেছে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই হত্যার ঘটনায় অভিযোগ একজন সহকারী উপপরিদর্শকের (এএসআই) বিরুদ্ধে। অভিযুক্ত এএসআইয়ের নাম সৌমেন রায়। পুলিশ তাকে জিজ্ঞাসাবাদ করছে। 

এদিকে, নিহত তিনজনের পরিচয়ও পাওয়া গেছে। নিহতরা হলেন— আসমা খাতুন (২৯) ও তার ছেলে রবিন (৬) এবং শাকিল (৩২) নামের এক যুবক। তাদের সকলেরই বাড়ি কুমারখালীতে। অবশ্য তারা কুষ্টিয়া শহরে থাকতেন। নিহত শাকিল বিকাশের এজেন্ট হিসেবে কাজ করতেন বলে জানা গেছে।

আজ বরিবার দুপুর ১২টার কিছু আগে শহরের পিটিআই সড়কের কাস্টমস মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানা গেছে, ওই সময় কাস্টমস মোড়ে তিনতলা একটি ভবনের সামনে আসমা তার সন্তানকে নিয়ে দাঁড়িয়ে ছিলেন। পাশে শাকিল নামের যুবকও ছিলেন। হঠাৎ সেখানে গিয়ে এএসআই সৌমেন প্রথমে আসমার মাথায় গুলি করেন। এরপর তিনি শাকিলের মাথায় গুলি করেন। এ সময় ভয়ে শিশু রবিন দৌড়ে পালাতে গেলে তাকেও ধরে মাথায় গুলি করা হয়।

সূত্রগুলো আরও জানায়, ওই সময় আশপাশের লোকজন গুলি করা ব্যক্তিকে ধরতে গেলে তিনি দৌড়ে তিনতলা ভবনের ভেতরে ঢুকে পড়েন। এরপর লোকজন জড়ো হয়ে ওই ভবন লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ শুরু করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। গুলিবিদ্ধদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পুলিশ। এ সময় জরুরি বিভাগের চিকিৎসক আসমাকে মৃত ঘোষণা করেন। আর অস্ত্রোপচার কক্ষে গুলিবিদ্ধ শাকিল ও শিশু রবিনের মৃত্যু হয়।
 
কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান গণমাধ্যমকে এই খবরের সত্যতা নিশ্চিত করেন।

এদিকে পুলিশের একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে, এএসআই সুমন খুলনার ফুলতলা থানায় কর্মরত আছেন। ধারণা করা যাচ্ছে, এএসআই সুমনকে দেওয়া পিস্তল দিয়ে তিনি এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছেন।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়