রোববার

০৩ মার্চ ২০২৪


২০ ফাল্গুন ১৪৩০,

২১ শা'বান ১৪৪৫

ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক কোথায়!

|| বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:২২, ২৯ নভেম্বর ২০২৩  
ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক কোথায়!

সংগৃহিত

নিজস্ব প্রতিনিধি ফরিদপুর : ফরিদপুর জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদারেস আলী ঈছার কোন খোঁজ পাচ্ছে না জেলা বিএনপি'র কোন নেতা কর্মীরা । ২৮ শে অক্টোবরের পর তাকে আর ফরিদপুরে দেখা যায়নি। হরতাল অবোধের সমর্থনের আন্দোলনে তাকে দেখা যায়নি বলে অভিযোগ নেতাকর্মীদের।

২৮শে অক্টোবর ঢাকায় সমাবেশ ও সংঘাতের পর থেকে ব্যাপক গ্রেফতার ও মামলায় জর্জরিত এখন বিএনপি। প্রতিদিনই দেশের বিভিন্ন জায়গা থেকে বিএনপি নেতা-কর্মীদের আটক করছে পুলিশ। এমন প্রেক্ষাপটে সারাদেশে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে গ্রেপ্তার আতঙ্ক কাজ করছে। ঢাকায় পুলিশ হত্যা ও নাশকতা মামলা এবং পরবর্তীকালে অবরোধ কর্মসূচীকে কেন্দ্র করে মামলা হওয়ায় ফরিদপুর জেলা বিএনপির নেতাকর্মীরা বাড়িঘর ছেড়ে আত্মগোপনে রয়েছেন বলেও জানা যাচ্ছে। অবরোধের সমর্থনে মিছিল করতে গিয়ে গ্রেফতার হয়েছেন জেলা বিএনপির সদস্য সচিব কিবরিয়া স্বপন।

এমন প্রেক্ষাপটে নেতাকর্মীদের খোঁজ নিচ্ছেন না জেলা বিএনপি আহ্বায়ক। মামলায় জর্জরিত নেতাকর্মীরা কিভাবে দিনযাপন করছেন একবারও জানার চেষ্টা করেননি বলে অভিযোগ নেতাকর্মীদের। মাঝে একদিন তিনি মধুখালী উপজেলার কামারখালীতে যেয়ে খন্দকার নাসিরের সাথে মশাল মিছিল করেছেন। নাম প্রকাশের ফরিদপুর জেলা বিএনপি'র কয়েকজন নেতা অভিযোগ করে বলেন আমাদের আহ্বায়ক এখন কৃষক দলের সহসভাপতি খন্দকার নাসিরের রানার হিসেবে কাজ করছেন। তিনি মধুখালী বোয়ালমারী আলফাডাঙ্গা থানার নেতাকর্মীদেরকে ঢাকায় ডেকে এনে নাসিরের সঙ্গে কাজ করার জন্য চাপ দিচ্ছেন। এ ব্যাপারে ফরিদপুর জেলা বিএনপি'র আহবায়কের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার নাম্বার বন্ধ পাওয়া যায়।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়