বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

হবিগঞ্জে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১০:০৪, ৪ জুন ২০২৩  
হবিগঞ্জে বাস-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় সিএনজি চালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও বেশ কয়েকজন আহত হয়েছে। আজ রোববার (০৪ জুন) সকাল ৬টায় হবিগঞ্জ-শায়েস্তাগঞ্জ সড়কের কলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম কামাল এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন, আজমিরিগঞ্জের আনন্দপুর গ্রামের আব্দুল বারিকের ছেলে মুসা মিয়া (৬০), বানিয়াচং উপজেলার রঘু চৌধুরী পাড়া গ্রামের আজিজুর রহমানের ছেলে জিয়াউর রহমান ও চুনারুঘাট উপজেলার উবাহাটা গ্রামের আব্দুল হকের ছেলে অটোরিকশা চালক রফিক মিয়া (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকালে হবিগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী মডার্ন পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জগামী একটি সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশা চালকসহ তিন জন নিহত হয়। অটোরিকশা ও বাস ছিটকে রাস্তার পাশের খাদে পড়ে যায়। স্থানীয় লোকজনের সহায়তায় শায়েস্তাগঞ্জ ফায়ার স্টেশনের একটি টিম ও শায়েস্তাগঞ্জ থানার পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে যায়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল ইসলাম কামাল জানান, মরদেহ হাসপাতালে আছে। বাস ও অটোরিকশাটি উদ্ধারের চেষ্টা চলছে। বাস চালক পালিয়ে গেছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়