শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

নাটোরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৫১, ২৭ মে ২০২৩  
নাটোরে জেলা বিএনপি কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক: চাল, ডাল ও তেলসহ নিত্যপণ্যের মূল্যবৃদ্ধি, নিরপেক্ষ সরকারের অধীন নির্বাচনসহ ১০ দফা দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নাটোরে প্রতিবাদ সভা করে বিএনপি। তবে সভা শুরুর আগে সংগঠনটির কার্যালয়ের সামনে ৪টি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এর মধ্যে দুটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করে পুলিশ। আজ শনিবার (২৭ মে) সকাল সাড়ে ৮টায় নাটোর শহরের আলাইপুর দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সভা শুরু করে বিএনপি।
 
একই সময় বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল করে শহরের মুসলিম ইনস্টিটিউট থেকে বিএনপি কার্যালয়ের দিকে যাওয়ার চেষ্টা করলে পিডিবি অফিসের সামনে আটকে দেয় পুলিশ।

পুলিশের বাধা পেয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা পিডিবি অফিসের সামনে অবস্থান নেন। এর পরিপ্রেক্ষিতে বিএনপির সমাবেশে আসা প্রধান অতিথি বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালুর বক্তব্যের আগেই বিএনপি সমাবেশ শেষ করে। আর পিডিবি অফিসের সামনে ছাত্রলীগের নেতাকর্মীরা আধা ঘণ্টা অবস্থান নিয়ে চলে যান।

এ ছাড়া বিএনপির সমাবেশ শুরুর আগে সকাল ৭টার দিকে বিএনপির দলীয় কার্যালয়ের সামনে ৪টি ককটেল নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এর মধ্যে ২টি বিস্ফোরণ হয়। পরে পুলিশ এসে অবিস্ফোরিত ককটেলদুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ বলেন, ‘দুই পক্ষ অবস্থান নিলেও কোনো সংঘর্ষ হয়নি। উদ্ধার ককটেলদুটি নিষ্ক্রিয় করা হবে।’

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়