শনিবার

২০ এপ্রিল ২০২৪


৭ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের হামলা, গুলিবিদ্ধ ৪

নিজস্ব প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১১:৪২, ২৩ ডিসেম্বর ২০২২   আপডেট: ১১:৪২, ২৩ ডিসেম্বর ২০২২
উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের হামলা, গুলিবিদ্ধ ৪

ছবি: সংগৃহীত

কক্সবাজার (২৩ ডিসেম্বর): কক্সবাজারের উখিয়া উপজেলায় অবস্থিত রোহিঙ্গা ক্যাম্পে দুষ্কৃতকারীদের গুলিতে চারজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উখিয়ার ৭ নম্বর ক্যাম্পে এ ঘটনা ঘটে।

বাংলাদেশ পুলিশের বিশেষায়িত দল আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার (অপস্ অ্যান্ড মিডিয়া) ফারুক আহমেদ গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আহতরা হলেন- মুহাম্মদ আলমের ছেলে মো. সালাম (৩২), আব্দুল খালেকের ছেলে মোহাম্মদ শফি (৬৩), আব্দুস সামাদের ছেলে মোহাম্মদ শরীফ (৫৫) ও ইমাম হোসেনের ছেলে মোহাম্মদ নাসের (১৫)। তারা সবাই ক্যাম্প-৮ এর বিভিন্ন ব্লকের বাসিন্দা।

ফারুক আহমেদ গণমাধ্যমকে জানান, মুখে কালো কাপড় বাঁধা একদল দুষ্কৃতকারী ক্যাম্প-৭ এর খেলার মাঠ এলাকার খাল পাড় দিয়ে প্রবেশ করে। দুষ্কৃতকারীরা ক্যাম্প-৮ ইস্টের বি/৬৪ এর বি/৫৪ তে অবস্থানরত চার ব্যক্তিকে লক্ষ্য করে গুলি করে। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

তিনি জানান, গুলিবিদ্ধ অবস্থায় ওই চারজনকে উদ্ধার করে প্রথমে উখিয়া সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর কক্সবাজার সদর হাসপাতালে এবং পরে সেখান থেকে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।  

 

 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়