বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

দিনাজপুর প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৫৮, ১১ ডিসেম্বর ২০২২   আপডেট: ১৩:৫৯, ১১ ডিসেম্বর ২০২২
দিনাজপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ৩

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

দিনাজপুর (১১ ডিসেম্বর): দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহী বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ভ্যানচালক ও সহকারীসহ তিনজন নিহত হয়েছেন।  আজ  রবিবার ১১ ডিসেম্বর ভোর ৫টার দিকে উপজেলার ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ভিমলপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের দুর্গাপুর গ্রামের জেন্টু আলীর ছেলে পিকআপ ভ্যান চালক ওলিউল্লাহ (২২),  গোমস্তাপুরের মরারচর গ্রামের সেতাবুর রহমানের ছেলে চালকের সহকারী আজিজুর রহমান নিশান (২৪) এবং পিকআপভ্যানের যাত্রী ফুলবাড়ী উপজেলার আদর্শ কলেজপাড়া গ্রামের নূরুল ইসলামের ছেলে মোত্তাসিম বিল্লাহ (২৫)।

ফায়ার সার্ভিস ও স্থানীয়রা সূত্রে জানা যায়, ভোরে একটি ছোট পিকআপ টমেটো নিয়ে দিনাজপুর থেকে চাঁপাইনবাবগঞ্জ যাচ্ছিল। পথে ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহন নামের একটি বাস ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার ভিমলপুর মির্জা অটো মিলের সামনে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপের চালকসহ তিন জন নিহত হন। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালায়।

ফুলবাড়ী থানার ওসি মো. আশ্রাফুল ইসলাম এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তিনজনের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। 

তিনি আরও বলেন, এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত্যু মামলা রুজু করা হয়েছে। নিহতের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তীকালে আইনি ব্যবস্থা নেওয়া হবে। শ্যামলী পরিবহনের বাসসহ চালক ও সহকারীকে আটকের চেষ্টা চলছে।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়