বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৪৫, ১ অক্টোবর ২০২২  
লক্ষ্মীপুরে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

মো. আলাউদ্দীন পাটওয়ারী। ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুর  (০১ অক্টোবর): লক্ষ্মীপুরে মো. আলাউদ্দীন পাটওয়ারী (৪৫) নামে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পদ্মা দিঘিরপাড়ে এ ঘটনা ঘটে।  

মো. আলাউদ্দীন পাটওয়ারী নিহতের ঘটনায় রাতেই আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা লক্ষ্মীপুর পৌর শহরে বিক্ষোভ মিছিল বের করে হত্যাকারীদের গ্রেফতারর ও বিচারের দাবি জানান।

নিহত আলাউদ্দীন বশিকপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি। তিনি বশিকপুর গ্রামের সাদেক পাটওয়ারীর ছেলে।

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লক্ষ্মীপুর-২ আসন সংসদ সদস্য নূর উদ্দীন চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, বিএনপি-যুবদলের ক্যাডাররা আলাউদ্দীনকে গুলি করে হত্যা করেছে।

নিহতের স্বজন ও স্থানীয়রা জানায়, আলাউদ্দীন বশিকপুর ইউনিয়নের পদ্মা দীঘিরপাড়ে কালভার্টের ওপর বসে মোবাইল ফোনে কথা বলছিলেন। হঠাৎ ৫-৬ জনের একদল সন্ত্রাসী এসে তাকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। একপর্যায়ে মুমূর্ষু অবস্থায় সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে, সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক কমলা শীষ রায় বলেন, আলাউদ্দীনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তার বুকে গুলির চিহ্ন রয়েছে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ হত্যাকাণ্ড কারা ঘটিয়েছে তা জানার চেষ্টা চলছে।
 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়