United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

০৮ ডিসেম্বর ২০২২


২৪ অগ্রাহায়ণ ১৪২৯,

১৩ জমাদিউল আউয়াল ১৪৪৪

১০ দিন বন্ধ থাকছে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি

পঞ্চগড় প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৫১, ২৯ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৫:৫৩, ২৯ সেপ্টেম্বর ২০২২
১০ দিন বন্ধ থাকছে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি

ছবি: সংগৃহীত

পঞ্চগড়  (২৯ সেপ্টেম্বর): সনাতন ধর্মাবলম্বীদের আসন্ন সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম সাপ্তাহিক ছুটিসহ ১০ দিন বন্ধ থাকবে।

আজ বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর আমদানি-রফতানিকারক গ্রুপের সভাপতি ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন এবং সিএন্ডএফ অ্যাসোসিয়েশনের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম।

আমদানি-রপ্তানিকারক গ্রুপ ও সিএন্ডএফ অ্যাসোসিয়েশন সূত্রে জানা যায়, সকল পক্ষের সঙ্গে আলোচনা সাপেক্ষে সাপ্তাহিক ছুটিসহ ৩০ সেপ্টেম্বর থেকে ৯ অক্টোবর পর্যন্ত বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি কার্যক্রম বন্ধের সিদ্ধান্ত নিয়েছে। ১০ অক্টোবর সোমবার সকাল থেকে বন্দরের সব কার্যক্রম চালু থাকবে।

বাংলাবান্ধা স্থল বন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা আসাদুল হক ফিরোজ জানান, দুর্গাপূজায় বাংলাবান্ধা স্থল বন্দর দশ দিন বন্ধ থাকবে। তবে, বন্দর সংশ্লিষ্ট অন্য সব কার্যক্রম চালু থাকবে।

এদিকে, বাংলাবান্ধা ইমিগ্রেশন অফিসার ইনচার্জ নজরুল ইসলাম বলেন, সনাতন ধর্মাবলম্বীদের দুর্গাপূজা উপলক্ষে দশ দিন বাংলাবান্ধা স্থলবন্দরের আমদানি-রফতানি বন্ধ থাকলেও ইমিগ্রেশনে যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়