United Commercial Bank (UCB)

শুক্রবার

০২ ডিসেম্বর ২০২২


১৮ অগ্রাহায়ণ ১৪২৯,

০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

চুয়াডাঙ্গায় তালাবদ্ধ ঘরে মিলল দম্পতির মরদেহ

চুয়াডাঙ্গা প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৪০, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:৪৭, ২৪ সেপ্টেম্বর ২০২২
চুয়াডাঙ্গায় তালাবদ্ধ ঘরে মিলল দম্পতির মরদেহ

ছবি: সংগৃহীত

চুয়াডাঙ্গা (২৪ সেপ্টেম্বর): চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় এক দম্পতিকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে আলমডাঙ্গা পৌরসভার পুরাতন বাজার গিরিবাবুর মিলবাড়ীর সামনের নিজ বাড়ির তালাবদ্ধ ঘর থেকে ওই দম্পতির মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন: নজির উদ্দীন (৭০) ও তার স্ত্রী ফরিদা বেগম (৬০)। নজির উদ্দীন তার একমাত্র মেয়ের নামে অধুনালুপ্ত ‘শিলা সিনেমা হলে’র মালিক ছিলেন।

স্থানীয়রা জানান, সকালে নজির উদ্দীনের বাড়িতে কোনো সাঁড়া-শব্দ না পেয়ে ডাকা-ডাকি করেন প্রতিবেশীরা। পরে জানালা দিয়ে তাদের লাশ দেখতে পান তারা। 

এ বিষয়ে আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইফুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, আলমডাঙ্গা পৌরসভার পুরাতন বাজার গিরিবাবুর মিলবাড়ীর সামনে একটি বাড়িতে নজির উদ্দীন ও তার স্ত্রী ফরিদা বেগমের মরদেহ ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালাবদ্ধ ছিল। তালা ভেঙে তাদের মরদেহ উদ্ধার করা হয়েছে।

তিনি আরও জানান, ঘটনাস্থলে থানার টিমের পাশাপাশি ক্রাইম সিনের সদস্যরা উপস্থিত রয়েছেন। এছাড়াও পিবিআই ও সিআইডি টিমকে জানানো হয়েছে।

এদিকে, ঘটনাস্থলে উপস্থিত চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার আনিসুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে কাজ করছে পুলিশের একাধিক টিম। তবে, হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে জানা যায়নি।তাদেরকে হত্যা করে ঘরের মধ্যে রেখে বাইরে থেকে তালা লাগিয়ে দেওয়া হয়। নজির উদ্দিনকে শৌচাগারের ভেতর হাত,পা বেঁধে শ্বাসরোধে ও তার স্ত্রীকে ঘরের মেঝেতে ধারালো অস্ত্রের আঘাতে খুন করা হয়েছে।

তিনি আরও জানান, পিবিআই ও সিআইডি টিমকে খবর দেওয়া হয়েছে। 

Nagad

সর্বশেষ