United Commercial Bank (UCB)

শুক্রবার

০২ ডিসেম্বর ২০২২


১৮ অগ্রাহায়ণ ১৪২৯,

০৬ জমাদিউল আউয়াল ১৪৪৪

ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের

নাটোর প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:২৭, ২৪ সেপ্টেম্বর ২০২২   আপডেট: ১৩:২৮, ২৪ সেপ্টেম্বর ২০২২
ট্রেনে উঠতে গিয়ে প্রাণ গেল বিশ্ববিদ্যালয়ের ছাত্রের

ট্রেন দুর্ঘটনা

নাটোর (২৪ সেপ্টেম্বর): নাটোর জেলার লালপুরে দৌড়ে ট্রেনে উঠতে গিয়ে হাসানুজ্জামান ইমতিয়াজ (২২) নামের এক ছাত্র নিহত হয়েছেন। 

আজ শনিবার সকাল আটটার দিকে আব্দুলপুর রেলজংশনে এভাবে দুর্ঘটনায় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়।

নিহত হাসানুজ্জামান ইমতিয়াজ রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র। তার বাড়ি পাবনার ঈশ্বরদী পৌর এলাকায়। নিহতের পিতা ইসাহক আলী পাবনা জজকোর্টের আইনজীবী।

নিহত ইমতিয়াজের বন্ধু ও প্রত্যক্ষদর্শী আরিফুল ইসলাম জানান, তারা দুইজন কমিউটার ট্রেনে একসঙ্গে ঈশ্বরদী থেকে রাজশাহীতে যাচ্ছিলেন। ট্রেনটি আব্দুলপুর রেলজংশনের প্ল্যাটফর্মে দাঁড়ালে ইমতিয়াজ পুরি খাওয়ার জন্য ট্রেন থেকে নামেন। পুরি খাওয়ার সময় ট্রেনটি ছেড়ে দিলে দৌড়ে ট্রেনের হাতল ধরে ওঠার চেষ্টা করেন। তবে  হাত পিছলে যাওয়ায় আরিফুল ট্রেনের নিচে পড়ে যান। ট্রেনটি প্ল্যাটফর্ম ছেড়ে যাওয়ার পর লোকজন তাঁর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে।

আরিফ আরও জানান, দুর্ঘটনার সময় ইমতিয়াজের মা-বাবা ট্রেনের ভেতরে বসে ছিলেন। ঘটনার পর তাঁরা হতভম্ব হয়ে যান। এর পর থেকে তাঁরা কারও সঙ্গে কোনো কথা বলছেন না।

এদিকে, নাটোরের আব্দুলপুর রেলস্টেশনের স্টেশনমাস্টার জিয়াউল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, রেলওয়ে থানাকে দুর্ঘটনার খবর জানানো হয়েছে।  

Nagad

সর্বশেষ