বুধবার

২৪ এপ্রিল ২০২৪


১১ বৈশাখ ১৪৩১,

১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগের কর্মীরা গা ঝাড়া দিয়ে উঠলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে: সমাজকল্যাণ মন্ত্রী

লালমণিরহাট প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:০৫, ১৫ আগস্ট ২০২২  
আওয়ামী লীগের কর্মীরা গা ঝাড়া দিয়ে উঠলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে: সমাজকল্যাণ মন্ত্রী

ছবি: সংগৃহীত

লালমণিরহাট (১৫ আগস্ট): সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, যত ষড়যন্ত্র হোক না কেন বাংলাদেশ আওয়ামী লীগ, বাংলাদেশ যুবলীগ, বাংলাদেশ ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামী লীগসহ বাংলাদেশ আওয়ামী লীগের অন্যান্য অঙ্গ সংগঠনের কর্মীরা গা ঝাড়া দিয়ে উঠলে ষড়যন্ত্রকারীরা ভেসে যাবে।

মন্ত্রী আজ ১৫ আগস্ট লালমণিরহাটের কালীগঞ্জে বাংলাদেশ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠন উপজেলা আয়োজিত স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত  আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বের মাধ্যমে আগুন সন্ত্রাসীদের আমরা প্রতিহত করেছি। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুকে হত্যাকাণ্ডের দীর্ঘ ২১ বছর পর ১৯৯৬ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বিচারের মাধ্যমে হত্যাকারীদের ফাঁসির কাষ্ঠে ঝুলিয়েছেন।

মন্ত্রী নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, আপনারা সব সময় যেভাবে তাঁর পাশে ছিলেন সব সময় সেভাবে থাকবেন। ১৫ আগস্টের মতো কোনো ঘটনা যেন এ দেশে আর না ঘটে সে জন্য সবাইকে সজাগ ও সতর্ক থাকার জন্য মন্ত্রী আহ্বান জানাই।

তিনি আরও বলেন, ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে নতুনভাবে আত্মপ্রত্যয়ী হয়ে পরবর্তী নির্বাচনে শেখ হাসিনাকে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা প্রদান করে বাংলাদেশ আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। আগামী নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার বিজয়ী করে ষড়যন্ত্রকারী হায়েনাদের দেখিয়ে দিতে হবে। 

সমাজকল্যাণ মন্ত্রী বলেন, শোক দিবসের সভা থেকে আসুন আমরা  প্রতিজ্ঞাবদ্ধ হই, দেশের  উন্নয়নকে এগিয়ে নিয়ে যাব। আজ থেকে শুরু হোক আমাদের নির্বাচনের পদযাত্রা; আগামী নির্বাচনে বিজয় নিয়ে আমরা ঘরে ফিরে যাব।

তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও আদর্শ নিয়ে আলোকপাত করতে গিয়ে বলেন, তিনি জীবনের মূল্যবান সময় জেলখানায় কাটিয়েছিলেন। পাকিস্তানের শাসকগোষ্ঠী তাকে জেলখানার বাইরে আসতে দিতে চায়নি, যেন আন্দোলন সংগ্রাম মাথা ছাড়া দিয়ে না উঠতে পারে। মন্ত্রী বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে কাজ করার জন্য তৃণমূলের নেতা-কর্মীদের আহ্বান জানান।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়