United Commercial Bank (UCB)

বৃহস্পতিবার

২৯ সেপ্টেম্বর ২০২২


১৪ আশ্বিন ১৪২৯,

০২ রবিউল আউয়াল ১৪৪৪

বিএনপির প্রতিনিধি দল ভোলায়

ভোলা প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:৩৮, ৪ আগস্ট ২০২২   আপডেট: ১২:৩৮, ৪ আগস্ট ২০২২
বিএনপির প্রতিনিধি দল ভোলায়

ছবি: সংগৃহীত

ঢাকা (০৪ আগস্ট): বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে দুইজন নিহতের প্রকৃত ঘটনা জানতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের নেতৃত্বে ১০ সদস্যের একটি প্রতিনিধিদল আজ বৃহস্পতিবার ভোলায় পৌঁছেছে।

বিএনপি নেতারা পরিস্থিতি পর্যবেক্ষণ শেষে দুপুরে গণমাধ্যমকর্মীদের সঙ্গে সংবাদ সম্মেলন করে কথা বলবেন। সংবাদ সম্মেলন শেষে নিহত স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিমের বাড়ি যাওয়ার কথা রয়েছে প্রতিনিধি দলের। 

গত ৩১ জুলাই ভোলায় জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশে দলটির নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম। এ ছাড়া দলটির অর্ধশতাধিক নেতা-কর্মী আহত হন বলে দলটি জানায়। গুলিবিদ্ধ হন জেলা ছাত্রদল সভাপতি নুরে আলম। গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে ভোলা সদর হাসপাতাল ও পরে বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে গতকাল বুধবার বিকেল তিনটায় মারা যান নুরে আলম।

নুরে আলমের মৃত্যুর প্রতিবাদে গতকাল বিকেলে ভোলায় বিক্ষোভ করেন বিএনপি নেতা-কর্মীরা। এ ছাড়া, আজ বৃহস্পতিবার সকাল-সন্ধ্যা ভোলায় হরতালের ঘোষণা দেন জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর।
 
ভোলায় আজ হরতালের শুরুতে সকাল ৭টা ৫০ মিনিটের দিকে শহরের মহাজন পট্টি জেলা বিএনপির কার্যালয়ের সামনে ঝটিকা মিছিল করে জেলা বিএনপির নেতা-কর্মীরা। এ সময় মহাজন পট্টি জেলা বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে সদর রোডের বাংলাস্কুল মোড় পর্যন্ত ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।  এদিকে, যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে জেলা বিএনপি কার্যালয়সহ শহরে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা রয়েছে।

সর্বশেষ

Islami Bank Bangladesh Ltd

পাঠকপ্রিয়