বৃহস্পতিবার

২৫ এপ্রিল ২০২৪


১২ বৈশাখ ১৪৩১,

১৬ শাওয়াল ১৪৪৫

বান্দরবানে বুয়েটের কর্মীবাহী গাড়ি খাদে, নিহত ২, আহত ৭

বান্দরবন সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৬:৩৬, ২৬ মে ২০২২  
বান্দরবানে বুয়েটের কর্মীবাহী গাড়ি খাদে, নিহত ২, আহত ৭

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

বান্দরবান (২৬ মে): বান্দরবানের থানচিতে পর্যটকবাহী গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে বুয়েটের দুই কর্মচারী নিহত হয়েছেন। এ সময় আরও সাতজন আহত হন। 

আজ বৃহস্পতিবার বেলা এগারটার দিকে দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা সবাই বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, পর্যটকবাহী গাড়ি খাদে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে। ওই গাড়িতে থাকা আরও ৭ জন আহত হয়েছেন। 

নিহতরা হলেন— মোহাম্মদ ওয়াহিদুল ও রাজীব মিয়া। আহতরা হলেন- বুয়েট নিরাপত্তা শাখার কর্মচারী জয়নাল, মঞ্জুর, মিলন, আব্দুল মালেক,  ড্রাইভার ফারুকসহ আরও দুইজন। এ দুর্ঘটনার খবর পেয়ে বিজিবি, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য এবং স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠিয়েছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয় সূত্রে জানা যায়, থানচি উপজেলার জীবননগর ঢালুতে পর্যটকবাহী কালো রঙের নোয়া গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক পর্যটক নিহত হন। হাসপাতালে নেওয়ার পথে আরেকজন মারা যান।

পর্যটক আব্দুল মালেক বলেন, আমরা বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী। ঢাকা থেকে সহকর্মী একজনের ভাড়া গাড়িতে করে বান্দরবান বেড়াতে এসেছিলাম। থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে যায়।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়