শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

নেত্রকোণায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০

নেত্রকোণা সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১২:২১, ২৩ মে ২০২২   আপডেট: ১২:২৪, ২৩ মে ২০২২
নেত্রকোণায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২, আহত ১০

ছবি: বিজনেস ইনসাইডার বাংলাদেশ

নেত্রকোণা (২৩ মে): নেত্রকোণার সদর উপজেলার চল্লিশায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বাসের চালক ও হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ১০ জন। আজ সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন, বাসের চালক ময়মনসিংহের নান্দাইলের সবুজ মিয়া এবং হেলপার সুনামগঞ্জের ধর্মপাশার সোহেল মিয়া। এদিকে, আহতদের নেত্রকোণা আধুনিক সদর হাসপাতালে ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পুলিশ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, আজ সোমবার ভোর সোয়া পাঁচটার দিকে চট্টগ্রাম থেকে যাত্রীবাহী একটি বাস নেত্রকোণা জেলা সদরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক ময়মনসিংহ থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনাস্থলেই একজন মারা যান। ময়মনসিংহ নেওয়ার পথে আরও একজন মারা যান।  

এদিকে, ঘটনার পর থেকে সকাল নয়টা পর্যন্ত সড়কের নেত্রকোণা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে দীর্ঘ যানজট লেগে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং যান চলাচল স্বাভাবিক হয়। 

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাকের আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সড়কের অবস্থা স্বাভাবিক হচ্ছে। 

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়