শুক্রবার

১৯ এপ্রিল ২০২৪


৬ বৈশাখ ১৪৩১,

১০ শাওয়াল ১৪৪৫

নরসিংদীতে ঘরে মিলল মা ও দুই সন্তানের মরদেহ

নরসিংদী সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১১:৪৯, ২২ মে ২০২২   আপডেট: ১২:০০, ২২ মে ২০২২
নরসিংদীতে ঘরে মিলল মা ও দুই সন্তানের মরদেহ

নরসিংদী জেলা

নরসিংদী (২২ মে): নরসিংদীর বেলাব উপজেলার পাটুলী ইউনিয়নের বাবলা গ্রামে নিজ বাড়ি থেকে মা, ছেলে ও মেয়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন-  গিয়াস উদ্দিন শেখের স্ত্রী রাহিমা বেগম (৩৬) এবং তার ১২ বছর বয়সী ছেলে রাব্বি শেখ ও ৭ বছর বয়সী মেয়ে রাকিবা শেখ।

এ বিষয়ে বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাফায়েত হোসেন পলাশ গণমাধ্যমকে জানান,  আজ রবিবার সকালে পরিবারের অন্য সদস্যরা নিহতদের মরদেহ দেখতে পেয়ে পুলিশ খবর দেয়। 

স্থানীয়রা জানান, গিয়াস উদ্দিন শেখ পেশায় একজন রং মিস্ত্রি। শনিবার রাতে তিনি গাজীপুরের একটি উচ্চ বিদ্যালয়ে কাজ করতে চলে যান। রাতে তার অনুপস্থিতে কে বা কারা ঘরে ঢুকে তার স্ত্রী ও দুই সন্তানকে হত্যা করে। 

ঘটনাস্থলে বেলাব থানা পুলিশ, ডিবি, সিআইডি, পিবিআই এবং নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) উপস্থিত হয়েছেন বলে জানা গেছে।

অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহেব আলী পাঠান গণমাধ্যমকে বলেন, মাটির ঘরের মেঝেতে পড়েছিল গৃহবধূ রহিমার মরদেহ। তার কপাল ও পেটে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। দক্ষিণ পাশের ঘরে খাটে দুই সন্তান রাব্বি ও রাকিবার মরদেহ পাওয়া গেছে। রাব্বিকে ধারাল অস্ত্রের আঘাতে ও রাকিবাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়