রোববার

২৬ জুন ২০২২


১২ আষাঢ় ১৪২৯,

২৫ জ্বিলকদ ১৪৪৩

মাদক থেকে জাতিকে দূরে রাখতে ক্রীড়ার কোনো বিকল্প নেই: শ ম রেজাউল করিম

পিরোজপুর সংবাদদাতা || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৮:৩৭, ২১ মে ২০২২  
মাদক থেকে জাতিকে দূরে রাখতে ক্রীড়ার কোনো বিকল্প নেই: শ ম রেজাউল করিম

ছবি: বাসস থেকে সংগৃহীত

পিরোজপুর (২১ মে): মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, মাদক ও অপসংস্কৃতি থেকে জাতিকে দূরে রাখতে ক্রীড়ার কোনো বিকল্প নেই। ক্রীড়া খাতকে যত বেশি বিকশিত করা যাবে দেশের উন্নয়ন তত বেশি হবে।

আজ পিরোজপুর জেলা স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব-১৭)-এর উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। 

শ ম রেজাউল করিম বলেন, ক্রীড়াই শক্তি। সুস্থ-সবল জাতি গড়তে ক্রীড়ার কোনো বিকল্প নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্রীড়াবান্ধব সরকার। তার সময়ে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বাংলাদেশের ছেলে-মেয়েরা ক্রীড়াক্ষেত্রে সুনাম বয়ে এনেছে। ভবিষ্যতে এ পৃষ্ঠপোষকতা অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ হতো না। এ অসম্মান থেকে বাঙালি জাতিকে পরিত্রাণ দিতে বঙ্গবন্ধু সারা জীবন আরাধ্য সাধনা করে গেছেন। 

মৎস্য মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু প্রায়  চৌদ্দ বছর কারা অন্তরালে ছিলেন। অপরদিকে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ছিলেন বঙ্গবন্ধুর সকল কর্মের প্রেরণাদাত্রী। বঙ্গবন্ধুর শক্তি ছিল বাংলাদেশের জনগণ আর প্রেরণাদায়ক ছিলেন বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব। 

UCB
Nagad

সর্বশেষ

পাঠকপ্রিয়