সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২০ শাওয়াল ১৪৪৩

চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৭৪২ জনের করোনা শনাক্ত

চট্টগ্রাাম ব্যুরো || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৪:০২, ১৭ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:০৮, ১৭ জানুয়ারি ২০২২
চট্টগ্রামে ২৪ ঘণ্টায় ৭৪২ জনের করোনা শনাক্ত

ফাইল ছবি

চট্টগ্রাম (১৭ জানুয়ারি): চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ৭৪২ জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। এ সময়ে করোনায় আক্রান্ত মৃত্যু হয়েছে তিনজন।

সোমবার চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয় থেকে করোনাভাইরাস সংক্রান্ত হালনাগাদ পরিস্থিতি নিয়ে দেওয়া প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়েছে, সর্বশেষ ২৪ ঘণ্টায় ২ হাজার ৮৮৩ জনের নমুনা পরীক্ষা করা হয়। এতে ৭৪২ জনের পজিটিভ আসে। সংক্রমণের হার ২৫ দশমিক ৭৩ শতাংশ।

প্রতিবেদনে আরও জানানো হয়েছে, নতুন আক্রান্ত ৭৪২ জনের মধ্যে শহরের ৫৯৭ ও ১৫ উপজেলার ১৪৫ জন। উপজেলার ১৪৫ জনের মধ্যে পটিয়ায় ২৬, রাঙ্গুনিয়ায় ২০, রাউজানে ১৫, সীতাকুণ্ডে ১৩, ফটিকছড়িতে ১২, হাটহাজারী, চন্দনাইশ ও সাতকানিয়ায় ১১ জন করে, বোয়ালখালীতে ৮, আনোয়ারায় ৫, লোহাগাড়ায় ৪, মিরসরাই ও সন্দ্বীপে ৩ জন করে, বাঁশখালীতে ২ জন এবং কর্ণফুলী উপজেলায় ১ জন রয়েছেন।

চট্টগ্রাম জেলায় করোনাভাইরাসে মোট শনাক্ত ব্যক্তির সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লাখ ৫ হাজার ৭১৯ জনে। এর মধ্যে শহরের ৭৬ হাজার ৭৯১ এবং গ্রামের ২৮ হাজার ৯২৮ জন। গতকাল করোনায় আক্রান্ত শহরের তিনজন মারা যান। এর ফলে, মৃতের সংখ্যা বেড়ে ১ হাজার ৩৩৮ জন হয়েছে। মৃতদের মধ্যে, শহরের ৭২৮ ও গ্রামের ৬১০ জন রয়েছেন। 

UCB

সর্বশেষ

পাঠকপ্রিয়