সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২০ শাওয়াল ১৪৪৩

বিদায় বেলায় একটি ভালো নির্বাচন দেখতে চাই: মাহবুব তালুকদার

নারায়ণগঞ্জ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৫:৪৩, ১৬ জানুয়ারি ২০২২   আপডেট: ১৬:২৪, ১৬ জানুয়ারি ২০২২
বিদায় বেলায় একটি ভালো নির্বাচন দেখতে চাই: মাহবুব তালুকদার

ছবি: নারায়ণগঞ্জ সিটির আদর্শ স্কুল কেন্দ্র পরিদর্শনে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার

নারায়ণগঞ্জ (১৬ জানুয়ারি): নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে ভোটারদের উপস্থিতি সন্তোষজনক বলে উল্লেখ করেছেন নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার। তিনি বলেছেন, বিদায়বেলায় একটি ভালো নির্বাচন দেখতে চাই।

রবিবার দুপুর ১২টার পর নারায়ণগঞ্জ সিটির আদর্শ স্কুল কেন্দ্র পরিদর্শণ করেতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোট গ্রহণ হচ্ছে ইভিএমে। নির্বাচনের পরিবেশসহ সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করতে ভোটকেন্দ্র পরিদর্শন শেষে মাহবুব তালুকদার বলেন, আমাদের বিদায়বেলায় একটি ভালো নির্বাচন দেখতে চাই।

ভোটের পরিবেশ সম্পর্কে তিনি বলেন, ‘এখন আমি কিছু বলব না। চারটার পর মন্তব্য করব।’ এসময় তিনি বলেন, নির্বাচনের সার্বিক অবস্থা ভালো এবং ভোটারদের উপস্থিতি সন্তোষজনক।

তিনি আরও বলেন, ‘ভোট যত বেশি কাস্ট হবে, আমি তত বেশি খুশি হব। আমাদের বিদায়লগ্নে আমি একটা ভালো নির্বাচন দেখতে চাই। যার জন্য আমি এখানে এসেছি।’

উল্লেখ্য, প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার অধীন বর্তমান নির্বাচন কমিশনের মেয়াদ আগামী ১৪ ফেব্রুয়ারি শেষ হচ্ছে। এর আগে এ কমিশনের অধীনে নারায়ণগঞ্জের সিটির ভোটটি অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের মেয়র পদে প্রধান দুই প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী সেলিনা হায়াত আইভী এবং হাতি মার্কার স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম খন্দকার ভোট দিয়েছেন। দুই প্রার্থীই জয়ের বিষয়ে আশাবাদ ব্যক্ত করেছেন। দুজনই ভোট সুষ্ঠু হচ্ছে বলেও গণমাধ্যমকে জানিয়েছেন।

 

UCB

সর্বশেষ

পাঠকপ্রিয়