সোমবার

২৩ মে ২০২২


৯ জ্যৈষ্ঠ ১৪২৯,

২০ শাওয়াল ১৪৪৩

ময়মনসিংহের চার জেলা থেকে ঢাকাগামী বাস বন্ধ

ময়মনসিংহ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ২০:৩৭, ১৫ জানুয়ারি ২০২২   আপডেট: ২০:৩৯, ১৫ জানুয়ারি ২০২২
ময়মনসিংহের চার জেলা থেকে ঢাকাগামী বাস বন্ধ

ছবি: সংগৃহীত

ময়মনসিংহ (১৫ জানুয়ারি): ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ঢাকাগামী সব বাস ও ট্রাকের চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রাখার ঘোষণা দিয়েছে ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতি। আগামীকাল রবিবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে সমিতির পক্ষ থেকে জানানো হয়েছে।

সমিতির পক্ষ থেকে বলা হয়, ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুর সালনা বাজার থেকে উত্তরা পর্যন্ত বেহাল সড়কটি চলাচলের উপযোগী না করায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

শনিবার বিকাল থেকে জিলা মোটর মালিক সমিতির এ সিদ্ধান্ত মাইকিং করে নগরের বিভিন্ন এলাকায় প্রচার করা হয়েছে।

ময়মনসিংহ জিলা মোটর মালিক সমিতির সম্পাদক সোমনাথ সাহা গণমাধ্যমকে বলেন, আজ বিকেলে ময়মনসিংহ বিভাগের শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলার পরিবহননেতাদের সঙ্গে আলোচনা করে অনির্দিষ্টকালের জন্য চার জেলা থেকে বাস ও ট্রাক বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে।

মোটর মালিক সমিতির নেতারা জানান, বর্তমানে বাংলাদেশে নানা উন্নয়নমূলক কাজ হচ্ছে দ্রুতগতিতে। অথচ ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের গাজীপুর অংশের বেহাল সড়কটি চার বছর ধরে বেহাল থাকলেও সংস্কার করা হচ্ছে খুব ধীরগতিতে। এর পেছনে সরকারের কতিপয় আমলার ষড়যন্ত্র রয়েছে।

এর আগে ২ জানুয়ারি ময়মনসিংহ জিলা মটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অব কর্মাস ময়মনসিংহ প্রেসকাবে সংবাদ সম্মেলন করে। সেখানে ১৫ জানুয়ারি মধ্যে সড়কের ওই অংশ চলাচলের উপযোগী করা না হলে বাস ও ট্রাক বন্ধের হুঁশিয়ারি দেওয়া হয়েছিল।

 

UCB

সর্বশেষ

পাঠকপ্রিয়