শুক্রবার

২৯ মার্চ ২০২৪


১৫ চৈত্র ১৪৩০,

১৮ রমজান ১৪৪৫

গৌরীপুরের ট্রেনের ধাক্কায় ইউপি সদস্য প্রার্থী নিহত

ময়মনসিংহ প্রতিনিধি || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৫৯, ৮ ডিসেম্বর ২০২১  
গৌরীপুরের ট্রেনের ধাক্কায় ইউপি সদস্য প্রার্থী নিহত

ছবি: ময়মনসিংহ প্রতিনিধি

ময়মনসিংহ (০৮ ডিসেম্বর): ময়মনসিংহের গৌরীপুরের শ্যামগঞ্জে বলাকা কমিউটার ট্রেনের ধাক্কায় ইউপি নির্বাচনের সদস্য প্রার্থী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত ৫ জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঙ্গলবার দুপুরে গৌরীপুরের শ্যামগঞ্জ রেলস্টেশন সংলগ্ন রেলক্রসিংয়ে এ দুর্ঘটনায় নিহত মো. রফিকুল ইসলাম গৌরীপুরের সিদলা ইউনিয়নের পুনোরিয়া গ্রামের সুরুজ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, গৌরীপুর উপজেলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের জন্য মঙ্গলবার ছিল প্রতীক বরাদ্দের দিন। মো. জামাল উদ্দিন একটি ওয়ার্ডে ইউপি সদস্য পদে সংশ্লিষ্ট নির্বাচনী অফিস থেকে ফুটবল প্রতীক বরাদ্দ পাওয়ার পর অটোরিকশা করে এলাকায় ফিরছিলেন। পথে অনেকগুলো অটোরিকশা যানজটে আটকে যায়। এ অবস্থায় একটি অটোরিকশা রেললাইনে অবস্থান করলে জারিয়া থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী বলাকা কমিউটার ট্রেন অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে গিয়ে দূরে ছিটকে পড়ে। অটোরিকশার ভেতরে থাকা ৬ যাত্রীর মধ্যে রফিকুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। এ সময় মো. মোখলেছ (৩৫) নামে একজনের দুই পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং আহত হন আরো পাঁচজন। পরে তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান এ দূর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Nagad
Walton

সর্বশেষ