শনিবার

২৭ এপ্রিল ২০২৪


১৪ বৈশাখ ১৪৩১,

১৮ শাওয়াল ১৪৪৫

বাহরাইনে স্ট্রোকে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

ডেস্ক রিপোর্ট || বিজনেস ইনসাইডার

প্রকাশিত: ১৩:৪৮, ৭ জুলাই ২০২৩  
বাহরাইনে স্ট্রোকে প্রবাসী বাংলাদেশির মৃত্যু

সংগৃহীত

ডেস্ক রিপোর্ট: মধ্যপ্রাচ্যের দেশ বাহরাইনে স্ট্রোকে সাহাব উদ্দিন (৪৩) নামের এক বাংলাদেশির মৃত্যু হয়েছে। তার মৃত্যুতে নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জে শোকের ছায়া নেমে এসেছে। সাহাব উদ্দিনের মরদেহ দেশে আনার জন্য সরকারের কাছে সহযোগিতা চেয়েছে পরিবার।

সাহাব উদ্দিনের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে জানা যায়, বৃহস্পতিবার (৬ জুলাই) বাংলাদেশ সময় রাত ১০ টায় বাহরাইনের চিতরা এলাকায় নিজ বাসায় স্ট্রোক করেন সাহাব উদ্দিন। এরপর তিনি নিজে হেটে সালমানিয়া হাসপাতালে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। নিহত সাহাব উদ্দিন নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের জমিদারহাট এলাকার দিনেশগঞ্জ গ্রামের মজিবুল হকের ছেলে।

বাহরাইন প্রবাসী ও সাহাব উদ্দিনের শ্যালক সালাহ উদ্দিন মোবাইল ফোনে বলেন, বাংলাদেশ সময় রাত ১০ টার দিকে নিজ বাসায় সাহাব উদ্দিন স্ট্রোক করেন। এরপর নিজে হাসপাতালে ভর্তি হন। তারপর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী রেহানা আক্তার বলেন, আমার স্বামীর দেশে আসার কথা ছিল কিছুদিনের ভেতর। সেই আসা এখন শেষ আসা হলো। আমার সব শেষ হয়ে গেল। আমি এখন অসহায়। মরদেহ দেশে আনতে সরকারের সহযোগিতা কামনা করছি।

রসুলপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ভাগ্য পরিবর্তনের জন্য ২০০৬ সালে বাহরাইনে পাড়ি দিয়েছিলো। তার স্ত্রীসহ এক মেয়ে ও এক ছেলে সন্তান রয়েছে। ২০১৭ সালে তিনি দেশে এসেছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার মরদেহ দেশে আনার জন্য সরকারের সহযোগিতা চেয়েছে পরিবার। বিষয়টি সংশ্লিষ্টদের অবহিত করবো।

Nagad
Walton

সর্বশেষ

পাঠকপ্রিয়